Header Ads

QKZ DM10 Headphone রিভিউ । সুবিধা আর অসুবিধা

QKZ DM10 Headphone  রিভিউ । সুবিধা আর অসুবিধা
আসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভাল আছেন।
আজকে আমরা রিভিউ করব মাত্র ২৫০ টাকা বাজেটের একটি হেডফোন।
 
আমাদের আজকের আর্টিকেলে যে হেডফন টা আছে রিভিউ করার জন্য তা হচ্ছে একটি চাইনিজ হেডফন।
 
 
আমাদের আজকের হেডফনের মডেল হচ্ছে QKZ DM 10.
 
QKZ DM10 হেডফন রিভিউ করার আগে চলুন জেনে নেই আজকের আর্টিকেলে কি কি থাকছে আপনাদের জন্য।
 
আজকের আর্টিকেলের সূচীপত্রঃ
 

1. QKZ DM10 Headphone টি কোথায় পাবেন।

2. এই QKZ DM10 Headphone টার কি কি সুবিধা আর অসুবিধা আছে।

3. QKZ DM10 Headphone এর ফুল রিভিউ

4. QKZ DM10 Headphone এর কুয়ালিটি

5. কি কি থাকবে QKZ DM10 Headphone এর বক্সের সাথে।

6. QKZ DM10 Headphone এর বর্তমান দাম কত

7. এর নকল আর আসল কিভাবে চিনবেন

8. QKZ DM10 Headphone টি কিনা এই সময়ে আপনার জন্য উচিত হবে কিনা

                                                              
 
QKZ DM10 Headphone টি কোথায় পাবেন।
 
QKZ DM10 QKZ DM10 Headphone টি বর্তমানে বাংলাদেশের সব গেজেট বিক্রির দোকানে পাওয়া যাচ্ছে।
এই QKZ DM10 Headphone টার কি কি সুবিধা আর অসুবিধা আছে।
 
এই Headphone এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এটি একটি লং লাস্টিং Headphone
এর যে বিল্ড কুয়ালিটি তা দেখে সবারই পছন্দ হবে। Headphone টি খুবই কম্ফরট এবং আপনাদের কানের সাথে ভাল ভাবে এডজাস্ট হবে।
আপনারা যারা কমদামে ভাল বেস এবং একটু বেটার সাউন্ড কুয়ালিটি খুঁজেন তারা কোন প্রকার দুশ্চিন্তা ছাড়াই নিয়ে নিতে পারেন এই Headphone টি।
 
আরেকটা কথা না বললেই নই। আর তাহলো যারা মোটামুটি একটু একটু গেমিং টেমিং করে থাকেন তাদের জন্য এটি হতে পারে বেস্ট চয়েজ।
 
আমরা অনেক সময় কম দামি মনে করে অনেক কিছুকে অবহেলা করি আবার অনেক সময় টাকা না থাকলেও কষ্ট করে বেশি দামি জিনিস কিনে ফুটানি দেখাতে চাই। কিন্তু আমরা জানিই না যে আমাদের সাদ্ধের মধ্যে আমাদের প্রয়োজনীয় অনেক জিনিস আমাদের আসে পাশে একটু ভাল করে খুঁজ নিয়ে দেখলেই আমরা পেয়ে যাব।আবার দেখবেন অনেক ডিজিটাল কন্টেন্ট মেকার আছে যারা আমাদের কে কখনও এমন কোন জিনিসের সন্ধান বা রিভিউ দিতে চায় না যা দামে একটু কম কিন্তু প্রকৃত পক্ষে মানে কিছুটা ভাল।আসলে এর কিন্তু বিশেষ একটা কারন আছে, আর কারন টা হচ্ছে, আমরা জানি যে যেকোনো কন্টেন্ট মেকার যখন কোন গেজেটের রিভিউ করে তখন তারা ওই কোম্পানির কাছ থেকে টাকা পায়। আর তাই আপনারা জানেন যারা টাকা দিয়ে ওদের কাছ তেহে রিভিউ নিবে তারা তো আর নিজের পণনের খারাপ দিক গুলো বলতে দিবে না। আবার QKZ DM10 Headphone এর মত কমদামী চায়না ব্র্যান্ড গুলো তো আর মানুষ কে টাকা দিয়ে রিভিউ কিনবে না বা তাদের পণনের প্রচারণা করবে না তাইনা? আমি এখানে বা এই আর্টিকেলে QKZ DM10 Headphone হেডফুন টির খারাপ দিক আলোচনা করছি না কারন যাতে মানুষ টাকা নষ্ট করে বেশি দামি Headphone কেনার থেকে এই কম দামি QKZ DM10 Headphone টি কিনতে আগ্রহী হয় এবং বুজতে পারে যে আমি কেন এর কোন খারাপ দিক আলোচনা করিনি।
 
 
QKZ DM10 QKZ DM10 এর ফুল রিভিউ
 
QKZ DM10 Headphone এর সাথে আপনি একটি চমৎকার বক্স পেয়ে যাবেন। আর এই বক্সের ভিতরে থাকবে আপনার কাংখিত QKZ DM10 Headphone এবং এর সাথে থাকবে ৩ জোড়া এয়ার টিউব যা পরবর্তীতে আপনার কানের সাথে এডজাস্ট করার জন্য কাজে লাগবে, QKZ DM10 Headphone টি সুন্দর একটি পলি প্যাকেটে ভড়া থাকবে, এর থেকে বের করেই আপনি সরাসরি আপনার মোবাইলের সাথে কানেক্ট করে ব্যাবহার শুরু করতে পারবেন।
 
QKZ DM10 QKZ DM10 এর কুয়ালিটি
 
এর কুয়ালিটি সম্পর্কে আবার নতুন করে বলার কিছু আছে বলে আমার মনে হয় না। এর যে ক্যাবল আর বিল্ড কুয়ালিটি তা দেখে সবারই মন ভরে যাবে এবং ভাল লাগবে।
 
কি কি থাকবে QKZ DM10 Headphone এর বক্সের সাথে।
 
QKZ DM10 Headphone এর সাথে যা যা থাকবে তা হল QKZ DM10 Headphone এর বক্স খোলার সাথে সাথে দেখতে পারবেন কাংখিত QKZ DM10 Headphone টি এবং এর সাথে এক্সট্রা ৩ জোড়া ইয়ার টিউব। এছাড়া আর বেশি কিছু এই বক্সের সাথে পাবেন না।
 
 
QKZ DM10 Headphone এর নকল আর আসল কিভাবে চিনবেন
 
QKZ DM10 Headphone এর নকল আর আসল
চেনার জন্য আপনাকে খুব সহজ একটি মেথট ফলো করতে হবে আর তা হচ্ছে QKZ DM10 Headphone টি কেনার সময় বক্স খুলে দেখে নিবেন যে এর জ মাইক্রোফোন আছে সেটি QKZ DM10 Headphone এর কানের কোন পাশে অবস্থান করছে অর্থাৎ আপনার কানের কোন পাশের কেবলের সাথে মাইক্রোফোন টি লাগানো আছে। যদি আপনার কানের বাম পাশের তার এর সাথে লাগানো থাকে তাহলে এটি ১ নম্বর আর যদি মাইক্রোফোন আপনার কানের ডান পাশের সাথে থাকে তাহলে এটি ২ নম্বর বা ডপ্লিকেট হেডফুন।
 
 
 
 
QKZ DM10 Headphone এর বর্তমান দাম কত
 
QKZ DM10 Headphone এর বর্তমান দাম মাত্র ২০০ টাকা তবে আপনার ফোনে যদি ৩.৫ MM Headphone জ্যাক না থাকে তাহলে আপনাকে টাইপ সি মডেলের টা নিতে হবে সে ক্ষেত্রে এর দাম পরবে মাত্র ৩৫০ টাকা।
 
 
 
QKZ DM10 Headphone টি কিনা এই সময়ে আপনার জন্য উচিত হবে কিনা 
 
আপনার যদি বাজেট কম থাকে আর আপনি যদি মাত্র ২০০ টাকাতে ভাল মানের একটি Headphone নিতে চান সে ক্ষেত্রে আমি মনে করি যে এই মুহুরতে Headphone নিতে গেলে QKZ DM10 Headphone টি আপনার জন্য হবে বেস্ট চয়েজ।
 
Powered by Blogger.